Tuesday 19 February 2013

নাস্তিক ব্লগারদের ফাঁসির



নাস্তিক ব্লগারদের ফাঁসির দাবীতে হাটহাজারীতে বিক্ষোভ মিছিল

হাটহাজারী ডাক বাংলো চত্বরে থেকে গতকাল মঙ্গলবার সচেতন তৌহিদী জনতার উদ্যোগে দেশের সংবিধান থেকে আল্লাহর উপর পূর্ণ আস্থাও বিশ্বাস বাদ, ধর্মহীন শিক্ষানীতি, দাঁড়ি টুপি নিয়ে কটুক্তি, শাহবাগে যুদ্ধাপরাধীদের বিচার দাবির নামে ইসলাম ধর্মের অবমাননা, ইসলামী মূল্যবোধ নিয়ে কটুক্তি, তরুণ প্রজন্মকে বিভ্রান্তির ঘৃণ্য প্রচেষ্টা, ইসলামী রাজনীতি নিষিদ্ধের অপচেষ্টা, দেশ থেকে ইসলামকে খাত করার ষড়যন্ত্র, সত্য বলার অপরাধে গণমাধ্যমের উপর নগ্ন হস্তক্ষেপের প্রতিবাদে হাটহাজারী আরবী বিশ্ববিদ্যালয়ের মুহাদ্দিস আল্লামা শামসুল আলমের সভাপতিত্বে এক বিক্ষোভ মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
উক্ত বিক্ষোভ মিছিল সমাবেশে বক্তব্য রাখেন চট্টগ্রাম জেলা খেলাফত আন্দোলনের সমন্বয়ক মুফতী আব্দুল আজিজ, খেলাফত আন্দোলন চট্টগ্রাম উত্তর জেলা আহবায়ক মীর মুহাম্মদ ইদ্রিস, ইসলামী ঐক্যজোট হাটহাজারী, উপজেলা শাখার আহবায়ক মাওলানা নাছির উদ্দীন মুনির, খেলাফত আন্দোলন হাটহাজারী পৌরসভা শাখার সভাপতি মাওলানা তাজুল ইসলাম, মুসলিম যুব পরিষদের সভাপতি াওলানা জাকারিয়া নোমান ফয়জী, খেলাফত আন্দোলন হাটহাজারী পৌরসভা সেক্রেটারি মাওলানা জুনাঈদ, আল কাসেম ইন্টারন্যাশনাল এর প্রিন্সিপাল মাওলানা কামরুল ইসলাম, মাওলানা হাবিবুল হক বাবু, মাওলানা তকি উদ্দীন, জনাব আহসান উল্লাহ, মুসলিম যুব পরিষদের সভাপতি ইমরান সিকদার, যুগ্ম সম্পাদক নিজাম সাইয়েদ, মোহাম্মদ আতিকুর রহমান, রাশেদ আলম প্রমূখ নেতৃবৃন্দ।

সমাবেশে বক্তারা ইসলাম নিয়ে কটুক্তিকারী কুখ্যাত ব্লগার আসিফ মহিউদ্দীন, আরিফ জেবতীক, অমি রহমান পিয়াল, ইব্রাহীম খলিল ওরফে সবাক এর ফাঁসির দাবী জানিয়ে বলেন, ইসলামের অবমাননা করে কেউ টিকতে পারবে না।
সমাবেশে শেষে ডাক বাংলো চত্বরে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি হাটহাজারীর প্রধান সড়ক প্রদক্ষীণ করে কাচারী রোড হয়ে পূণরায় ডাকবাংলা চত্বরে এসে শেষ হয়। দেশ জাতীর কল্যাণ কামনা করে সমাবেশের সমাপ্তি করা হয়

No comments:

Post a Comment